নীতিমালা
ডেলিভারি সময়সীমাঃ পিয়ারা বাজার বাংলাদেশ দ্রুততম সময়ে পণ্য ডেলিভারি করার সর্বোচ্চ চেষ্টা করে থাকে। তবে অর্ডার কনফার্মেশনের পর সর্বোচ্চ তিন থেকে পাঁচ কর্ম দিবস সময় লাগতে পারে। প্রাকৃতিক দূর্যোগ, মহামারী, সরকারি বিধি-নিষেধ এবং বিশেষ পরিস্থিতিতে এর চেয়ে বেশি সময় লাগতে পারে।*
মুল্য ফেরতঃ পণ্য হাতে পাওয়ার সাথে সাথে ডেলিভারী ম্যানের সামনে পণ্যটি দেখে নিতে হবে। পণ্যতে কোনো প্রকার ত্রুটি দেখা দিলে সাথে সাথে তা ডেলিভারী ম্যানের মাধ্যমে রিটার্ন করতে হবে। সেক্ষেত্রে ক্রেতা যদি অগ্রীম টাকা পরিশোধ করে থাকেন সেক্ষেত্রে তা ০৫ কর্মদিবসের মধ্যে মূল্য ফেরত দেয়া হবে।
বিশেষ ক্ষেত্রে, পণ্য ডেলিভারির ৭২ ঘন্টার মধ্যে পিয়ারা বাজারের হটলাইন নম্বর/ইমেইল/ফেসবুক পেইজের মাধ্যমে কোনো প্রকার অভিযোগ দাখিল না করলে সেক্ষেত্রে পণ্যটির মূল্য ফেরত করা হবেনা।
পণ্য ফেরতঃ পণ্য হাতে পাওয়ার সাথে সাথে ডেলিভারী ম্যানের সামনে পণ্যটি দেখে নিতে হবে। পণ্যতে কোনো প্রকার ত্রুটি দেখা দিলে সাথে সাথে তা ডেলিভারী ম্যানের মাধ্যমে পণ্য ফেরত দিতে হবে। এক্ষেত্রে কোনো প্রকার মূল্য পরিশোধ করতে হবেনা।
বিশেষ ক্ষেত্রে, পণ্য ডেলিভারির ৭২ ঘন্টার মধ্যে পিয়ারা বাজারের হটলাইন নম্বর/ইমেইল/ফেসবুক পেইজের মাধ্যমে কোনো প্রকার অভিযোগ দাখিল না করলে সেক্ষেত্রে পণ্যটি ফেরত নেয়া হবেনা।
বিক্রয়োত্তর সেবাঃ প্রতিটি পণ্যের ক্ষেত্রে তার বিক্রেতা নিজস্ব নীতিমালা অনুযায়ী ওয়ারেন্টি বা গ্যারান্টি সুবিধা প্রদান করে থাকে। এধরনের সুবিধা ভোগের ক্ষেত্রে পিয়ারা বাজারের হটলাইন নম্বর/ইমেইল/ফেসবুক পেইজের মাধ্যমে জানাতে হবে এবং পরবর্তীতে প্রযোজ্য ক্ষেত্রে ক্রেতা তার পণ্য নিজ খরচে পণ্যটি বিক্রয়োত্তর সেবা গ্রহণের জন্য প্রেরণ করবেন।
Delivery Time: Piara Bazar Bangladesh tries its best to deliver the product as soon as possible. However, it may take a maximum of three to five working days after order confirmation. Natural disasters, epidemics, government restrictions and special circumstances may take longer.*
Refund: As soon as the product is received, the product should be inspected in front of the delivery man. If there is any defect in the product, it must be returned immediately through the delivery man. In that case, if the buyer has paid the advance amount, it will be refunded within 05 working days.
In special cases, no refund will be given if no complaint is lodged through Piara Bazar hotline number/email/Facebook page within 72 hours of product delivery.
Product Return: As soon as the product is received, the product should be inspected in front of the delivery man. In case of any defect in the product, the product must be returned immediately through the delivery man.
In special cases, the product will not be returned if no complaint is filed through the Piara Bazar hotline number/email/Facebook page within 72 hours of product delivery.
After sales service: For each product, the seller provides warranty or guarantee facilities according to its own policy. In case of availing such facility, it should be informed through Piara Bazar hotline number/email/Facebook page and subsequently, in applicable cases, the buyer will send the product for after sales service at his own cost.
Contact Info
My Account